প্রফেশনাল বিজনেস ওয়েবসাইট ডেভেলপমেন্ট এন্ড ডিজাইন সার্ভিস।

ফিচার সমূহ

ই-কমার্স ওয়েবসাইট প্যাকেজ.

আমাদের এই প্যাকেজ এর মাধ্যমে নতুন অথবা আগের ফেসবুক ভিত্তিক বিজনেস কে সম্পূর্ণ রুপে একটি ই-কমার্স বা ওয়েবসাইট ভিত্তিক বিজনেস এ কনভার্ট করতে পারবেন।
অনলাইন ভিত্তিক যেকোনো বিজনেস এর জন্য একটি ওয়েবসাইট থাকা মানে আপনার অনলাইন বিজনেস কে যুগের সাথে একধাপ এগিয়ে রাখা, একটি ওয়েবসাইট থাকলে প্রোডাক্ট ম্যানেজমেন্ট, গ্রাহক ম্যানেজমেন্ট, গ্রাহক এর সকল তথ্য সংরক্ষণ, সকল প্রোডাক্ট এর তথ্য প্রোডাক্ট এর সাথেই যুক্ত করে রাখা যাবে, গ্রাহক সকল তথ্য দেখে নিজেই ওয়েবসাইট থেকে অর্ডার করতে পারবেন তাছাড়াও আরো অনেক সুবিধা থাকে একটি ওয়েবসাইট ভিত্তিক ই-কমার্স বিজনেস এ। 

আমাদের এই প্যাকেজ এর মাধ্যমে ই-কমার্স বেইস যেকোনো ধরনের ওয়েবসাইট তৈরি করতে পারবেন যেমনঃ- 

  • যেকোনো ধরনের ক্লোথিং ব্র্যান্ড অথবা ক্লোথিং শোরুম, অথবা কাপড়ের দোকান এর জন্য ওয়েবসাইট। 
  • যেকোনো ধরনের ইলেক্ট্রোনিক্স পন্যের শোরুম অথবা দোকান এর জন্য ওয়েবসাইট। 
  • মোবাইল এর শোরুম অথবা দোকান এর জন্য ওয়েবসাইট। 
  • ইলেক্ট্রনিক্স গেজেট বিক্রির জন্য ওয়েবসাইট। 
  • অথবা আপনি আপনার প্রয়োজন অনুযায়ি কাস্টম ওয়েবসাইট তৈরি করে নিতে পারবেন আমাদের থেকে। 

অনলাইন এ ব্যাবসা করার জন্য একটি ওয়েবসাইট গুরুপ্তপূর্ণ হওয়া অত্যন্ত গুরুত্বপূর্ণ। কিছু কারণের মধ্যে মূলত হলো:

  1. বাস্তব ও ব্যাবসায়িকতা: একটি গুরুপ্তপূর্ণ ওয়েবসাইট দ্বারা আপনি আপনার গ্রাহকদেরকে আত্মবিশ্বাসের সাথে লাভান্ত করতে পারেন। গুরুপ্তপূর্ণতা স্বাভাবিকভাবে আপনার ব্যবসা ও আপনার গ্রাহকদের মধ্যে বিশ্বাস তৈরি করতে সাহায্য করে।

  2. গ্রাহকের বিশ্বাস প্রাপ্ত করা: একটি গুরুপ্তপূর্ণ ওয়েবসাইট দ্বারা আপনি গ্রাহকের জন্য বিশ্বাস এবং আত্মবিশ্বাস তৈরি করতে পারেন। গুরুপ্তপূর্ণতা না থাকলে গ্রাহকের মধ্যে আপনার দিকে আসতে সময় লাগতে পারে এবং তারা অন্যকারণে আপনার সাথে ব্যবসা করতে অস্বীকার করতে পারে।

  3. ব্যবসার তথ্য সুরক্ষিত রাখা: গুরুপ্তপূর্ণতা নিশ্চিত করতে সাহায্য করে যে আপনার ব্যবসার তথ্য ও গ্রাহকদের তথ্য সুরক্ষিত এবং একটি বিশ্বস্ত পরিবেশে থাকবে। এটি করে আপনি গ্রাহকদের থেকে আরও বৃদ্ধি অর্জন করতে পারেন।

  4. অনলাইন পেমেন্ট বা লেনদেন: একটি গুরুপ্তপূর্ণ ওয়েবসাইট অনলাইন পেমেন্ট বা লেনদেন করার সুযোগ প্রদান করে, যা গ্রাহকদের জন্য সুবিধা তৈরি করে এবং আপনার ব্যবসাকে একটি মাধ্যম দেয় সহজে ব্যাবসা চালানোর জন্য।

  5. সার্চ ইঞ্জিন অপ্টিমাইজেশন (SEO): গুরুপ্তপূর্ণ ওয়েবসাইট বিশ্ববিদ্যালয় এবং সার্চ ইঞ্জিনগুলির দ্বারা মানুষকে উপলব্ধ করতে সাহায্য করে। এটি করে আপনি একটি ভাল ওয়েবসাইট পাওয়ার জন্য উপরে উঠতে সাহায্য করে এবং এটি আপনার গ্রাহকদের কাছে সোজা হতে সাহায্য করে।

এই কারণে একটি গুরুপ্তপূর্ণ ওয়েবসাইট ব্যাবসার সাথে একটি দুর্দান্ত সাম্বাদিক হওয়া গুরুত্বপূর্ণ।

আমাদের এই ওয়েবসাইট প্যাকেজ এর আওতাই আপনি যেই ফিচার গুলো পাবেন সেগুলো নিচে পয়েন্ট আকারে উল্লেখ করে দেওয়া হলো বিস্তারিত তথ্য সহ।

  1. একটি .COM হোয়ায়েট লেভেল ডোমেইন, এই ডোমেইন টি হবে আপনার বিজনেস অথবা ব্র্যান্ড এর নাম উপরে বিত্তি করে। 
  2. আমাদের প্যাকেজে আপনাকে 10 GB SSD হোস্টিং পাবেন। এই হোস্টিং সার্ভার আমাদের নিজস্ব হোস্টিং সার্ভার। সুপার ফাস্ট সার্ভার শতভাগ আপটাইম ওয়েবসাইট ডাউন হওয়ার সম্ভাবনা ০% নেই। 
  3. কাস্টম ডিজাইনঃ আমাদের এই প্যাকেজ এ আপনার আপনার ব্র্যান্ড এর জন্য কাস্টম দিজাইন করে নিতে পারবেন। 
  4. ব্যাক-এন্ড ডিজাইনঃ এই প্যাকেজ এ একটি ওয়েবসাইট এর ব্যাক-এন্ড এ যত প্রকার ডেভেপমেন্ট করা প্রয়োজন সব কিছু আমাদের টিম করে দিবে, তাই ফিউচার এ আপনার ওয়েবসাইট থাকবে সুরক্ষিত হ্যাক হওয়ার কোনো চান্স থাকবে না, তাছাড়া সকল প্রকার ডেভেলপমেন্ট করে দেওয়া হবে। 
  5. ই-কমার্স সেটাপঃ ওয়েবসাইট দিয়ে কমার্স বিজনেস করার জন্য একটি ওয়েবসাইট এ ই-কমার্স সেটআপ থাকা অনেক গুরুপ্তপূর্ণ তাই এই গুরুপ্তপূর্ণ কাজ টি সম্পূর্ণ প্রফেশনাল ভাবে সেটআপ করে দিবে আমাদের ডেভেলপার টিম। অর্ডার ম্যানেজমেন্ট সহ সকল প্রকার পেমেন্ট ম্যানেজমেন্ট এবং কাস্টমার ম্যানেজমেন্ট। 
  6. এডভান্স ই-কমার্সঃ এটাতে মূলত কাস্টমার এর থেকে এডভান্স পেমেন্ট গ্রহন করা, প্রোডাক্ট ভেরিয়েবল এডভান্স সেট-আপ, কাস্টমার এর আটো ইনভয়েস তৈরি, অর্ডার ইমেইল সেটআপ সহ প্রয়োজনীয় সকল সেটআপ করে দেওয়া হবে। 
  7. প্যাকেজ টি ক্রয় করার পর আগামী ৬ মাস যেকোনো টেকনিক্যাল সমস্যা সমাধান করে দেওয়া হবে। 

আমাদের এই ওয়েবসাইট প্যাকেজ এর আওতাই আপনি যে ডোমেইন এবং হোস্টিং প্যাকেজ টি পাচ্ছে সেগুলো পরের বছর রিনিউ করতে হবে। ডোমেইন এবং হোস্টিং এর

রিনিউ মূল্য= 4000 BDT.

Shopping cart
Shop
0 Wishlist
0 items Cart
My account